ঢাকামঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট আহছানিয়া মিশনের সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন কর্মসূচি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ২২, ২০২৪ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট আহছানিয়া মিশনের সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন কর্মসূচি হিসেবে ২৭ টি পরিবারকে টিন, নলকূপ, টয়লেট, ঘরের খুঁটি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার অদ্য (২২ অক্টোবর) নলতা কেন্দ্রীয় আহছানিয়া মিশনের অর্থায়নে ও লালমনিরহাট আহছানিয়া মিশনের সহযোগিতায় লালমনিরহাট জেলার মহিষ খোচা ইউনিয়নের বাহাদুরপাড়া ও গরিবুল্লা পাড়ায় এবছরের ভয়াবহ বন্যা কবলিত এলাকার মানুষের মাঝে বন্যা পরবর্তী পুনর্বাসন কর্মসূচি সারাদিনব্যাপী পালন করা হয়।

উক্ত কর্মসূচিতে অসহায় মানুষদের মাঝে ঘরের চালের জন্য টিন,ঘরের জন্য সিমেন্টের খুঁটি, টিউবয়েল এবং স্যানিটারী লেট্টিন, মোট ২৭ জন গৃহহারা পরিবারকে এই সরঞ্জাম দেয়া হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন নলতা কেন্দ্রীয় মিশনের প্রতিনিধি এবং শাখ মিশনের লিয়াজো কমিটির সদস্য মোঃ আনিছুর রহমান বাপ্পি,আদর্শ ইসলামিক ক্যাডেট স্কুলের অধ্যক্ষ ও লালমনিরহাট আহছানিয়া মিশনের কার্যকরী কমিটির সদস্য এম এরশাদুল হক, লালমনিরহাট শাখা মিশনের সভাপতি আব্দুল জলিল সাহেব ও সাধারণ সম্পাদক রেনায়েল সাহেব, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিক এবং স্থানীয় প্রতিনিধিগণ।

আপনার মন্তব্য লিখুন