ঢাকামঙ্গলবার , ২৭ আগস্ট ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

হাতীবান্ধায় বিএনপির দুই নেতাকে অব্যাহতি ও দুটি কমিটির কার্যক্রম বন্ধ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ২৭, ২০২৪ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

খাজা রাশেদ,লালমনিরহাট।।দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই ও হাতীবান্ধা উপজেলা ফকিরপাড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব হুমায়ুন কবির খন্দকার মতিকে অব্যাহতি দেওয়া হয়েছে।

হাতীবান্ধা উপজেলায় বিএনপির নাম ব্যবহার করে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে আনোয়ারুল বিএনপির কেউ না বলে জেলা বিএনপি বিজ্ঞপ্তি প্রকাশ করেন।

২৬ আগষ্ট (সোমবার) রাতে জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাজু ও লালমনিরহাট জেলা যুবদলের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক স্বাক্ষরীত পাঁচটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
এর আগে হাতীবান্ধা উপজেলার বড়খাতায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ৫ জন নেতাকর্মী আহত ও বিএনপির অস্থায়ী কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়,দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে হাতীবান্ধা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই ও একই উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব হুমায়ুন কবির খন্দকার মতিকে পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

এছাড়াও, অপর একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাম্প্রতিক সময়ে কতিপয় ব্যক্তি বিএনপির নাম ব্যবহার করে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে। মোঃ আনোয়ারুল। তিনি বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের কোন পর্যায়ের সদস্য নয়। তার সংগঠিত অন্যায় অপকর্মের দায় বিএনপি এবং সহযোগী সংগঠনসমূহ বহন করবে না।

এদিকে হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়ন বিএনপি ও যুবদলের কমিটির কার্যক্রম ও অনির্দিষ্টকালের জন্য বন্ধ করতে বলা হয়েছে।
লালমনিরহাট জেলা যুবদলের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বরখাতা ইউনিয়ন যুবদলের কার্যক্রম স্থগিতের বিষয়টি জানানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন