ঢাকাসোমবার , ১৬ সেপ্টেম্বর ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

জিএম কাদেরের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে উত্তাল সুন্দরগঞ্জ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৬, ২০২৪ ১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সভাপতি শেরিফা কাদেরের বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়িতে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বেলকা ইউনিয়নের জহুরুলের মোড় এলাকায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা ও গাইবান্ধা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদারের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।

সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও দলের সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে জহুরুলের মোড় থেকে বের হয়ে বিক্ষোভ মিছিলটি ওই এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে এক পথসভায় সদ্য বিদায়ী সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জিএম কাদেরের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন তার বক্তব্যে অভিযোগ করে বলেন, জাপার জনপ্রিয়তা নষ্ট করার উদ্দেশ্যে একটি কুচক্রী মহল জিএম কাদের স্যারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে জল ঘোলা করার চেষ্টা করছে।

মোস্তফা মহসিন আরো বলেন, বাংলাদেশের একজন স্বচ্ছ রাজনিতীবিদ আমাদের মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরু থেকে জি এম কাদের স্যার তৎকালীন সময়ে সংসদে ছাত্রদের পক্ষে কথা বলেছেন। আমাদের চেয়ারম্যানই প্রথম ছাত্র আন্দোলনকারীদের বীর সেনা উপাধী দেন। জেলা প্রশাসকের মাধ্যমে সরকারের প্রধান উপদেষ্টা বরাবর মামলা প্রত্যাহারের ব্যবস্থা গ্রহণের জন্য স্বারকলিপি দেয়া হবে বলে জানান তিনি।
রাশেদ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন